‘অনু কবিতা’
- মোঃ নাইম আহম্মেদ - অপেক্ষা ১৪-০৫-২০২৪

তুমি যদি চাও - হবো আমি গান
সুরেরি পুকুর পাড়ে
খেলবো আমি কাব্য খেলা
রঙিন ছন্দ নিয়ে।
তুমি যদি চাও- মিলিবে দিশা
হারানো পথের বাকে,
গড়বে আবার নতুন করে
বেঁচে থাকার মানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।