জানো আজ তোমাকে খুব ভালোবাসতে ইচ্ছে করছে
- Nil Roy ০২-০৫-২০২৪

জানো আজ তোমাকে খুব ভালোবাসতে ইচ্ছে করছে,
বারবার মনে হচ্ছে,
তোমার মনে হয়তো ভালোবাসার অভাব রয়েছে।
জানি তোমার আপনজন, বন্ধু-বান্ধব
সবাই তোমাকে খুব ভালোবাসে,
সুখ-দু:খের সময় তারা সব সময় থাকে তোমার পাশে।
তবুও বারবার মনে হচ্ছে,
তোমার হয়তো একটু অন্যরকম ভালোবাসার প্রয়োজন আছে।
যে ভালোবাসার উপর ভিত্তি করে ,
তোমাাকে যত্ন করবো;
রঙিন স্বপ্ন দেখাবো;
শত অভিমানের মাঝেও তোমার হাত ধরে থাকবো;
তুমি যখনই আঁধারে হারাবে তোমার ছায়া হবো।
জানো আজ তোমাকে খুব ভালোবাসতে ইচ্ছে করছে,
বারবার মনে হচ্ছে,
তোমার মনে হয়তো ভালোবাসার অভাব রয়েছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।