আমি বৃষ্টি দেখেছি তোমার ঐ দু'টি চোখে
- সাজ্জাদ আলম ১৭-০৫-২০২৪

তোমাকে
তোমাকে।।
হয়নি বলা কখনো
আমি বৃষ্টি দেখেছি তোমার ঐ দু'টি চোখে।।

আমারি চলার পথে
আছো তুমি আছো
আমারি... মনে।
আমি বৃষ্টি দেখেছি তোমার ঐ দু'টি চোখে।।

জীবনে আমার চাওয়া-পাওয়ারি মাঝে
আছো তুমি আছো
আমারি... শয়নেস্বপনে।
আমি বৃষ্টি দেখেছি তোমার ঐ দু'টি চোখে।।

যদি কখনো
আসো তুমি আসো
আমারি... জীবনে
রাখব তোমায় জীবন সঙ্গী করে।
আমি বৃষ্টি দেখেছি তোমার ঐ দু'টি চোখে।।

তোমাকে
তোমাকে।।
হয়নি বলা কখনো
আমি বৃষ্টি দেখেছি তোমার ঐ দু'টি চোখে।।

গীতিকার : সাজ্জাদ আলম
স্থান : রাজাশাহী বিশ্ববিদ্যালয়
তারিখ : ২০/১০/২০১৬।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।