নিকাশ কল্পনা
- সাজ্জাদ আলম - পানি ১৭-০৫-২০২৪

স্বপ্নে তব দেখেছি কতনা রমনী
কুক্ষণে এসে ও দেখা দাওনি,
সঁপে দিয়েছিলাম মন
দিয়েছি সবটুকু কায়ের সমর্থন।

করেছো যেমন আচরি
দিতে পারি কি কোন রতন?
যদি করো কর্তন।

ওরে অবলা
ওরে ললনা
কত না কথা হল না তোরে বলা
খেলেছো আমায় নিয়ে খেলা,
আমারি সুখ নিয়ে দিয়েছো
দুঃখের মেলা।

কবি : সাজ্জাদ আলম
স্থান : রাজাশাহী বিশ্ববিদ্যালয়
তারিখ : ২৬/১০/২০১৬।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।