প্রেম রসায়ন
- ভোরের রবি ২১-০৫-২০২৪

এই পাখি ডাকা ভোরে উদীয়মান সূ্র্যটা তুমি ,
আমি শিশির কণা ।
তোমার রঙে রঙিন হয়ে
তোমাতেই হই বিলিন ।
তোমার আমার প্রেম
থাকবে চিরদিন ,
শত-শহস্রবার তোমার তরেই জন্ম নিয়ে ,
তোমাতেই হব বিলীন ।
তোমার আমার প্রেম রসায়নে
ভোর হবে প্রতিদিন ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।