প্রণয়িনী
- রাসেল রুশো - গোপন প্রেম ২৯-০৩-২০২৪

মেঘমুক্ত খোলা আকাশ তোমার প্রতিচ্ছবি,
দূরের রাস্তার বাকেঁ তোমার ছায়াছবি।
বৈশাখ বল, জ্যৈষ্ঠ বল, পুরো গ্রীষ্ম জুড়ে -
তোমার আগমন ফল গাছে গাছে।...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।