নামবিহীন
- ওবায়দুর রহমান হাসান ১৭-০৫-২০২৪

বিষাদের কাব্য লিখোনা বন্ধু
কান্নাকে বড় ভয় আমার
অাঁধারে অালো জ্বেলো না হে
তবুও দুঃখ করোনা।

রাত্তির কান্না শুনে বড় হয়েছি
তাই দিনের আলোতে আসতে চাই
ভেবোনা আমায় সার্থপর
হয়তো পরিনতি এটাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।