আলতো করে ছুঁই
- ভোরের রবি ২১-০৫-২০২৪

চেয়েছি ছোঁয়ে দেখবো আমি
দূরের শশী তোমায় ।
একটি রাতও ঘুমোই নি আমি ,
তোমায় ছোঁয়ার আশায় ।

পেরিয়ে গেল শতবর্ষ আমার ,
যাবে না হয় আরও বর্ষ হাজার ।

ভাবি , পূর্ণিমাতে হয়ত তুমি
নামবে এসে হিজল বনের পাশে ।
আওলা কেশে তাই তো সেদিন ,
আমি থাকি হিজল বনে বসে ।

চন্দ্র তুমি দাও না কেন ,
আমায় এসে ধরা ?
তোমায় ছোঁয়ার নেশায় দেখো ,
আমি আজ ঘর ছাড়া ।

চাই না তোমার রূপের আলো ,
চাই না তোমার কিছুই ।
একবার এসো ,তোমায় আমি
আলতো করে ছুঁই ........।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।