ভালবাসার দিনগুলো
- Nil Roy ২০-০৪-২০২৪

দিবানিশি তোর অনুভূতিগুলো
আমায় স্পর্শ করে যায়,
ভালবাসি বলেই তোর কষ্টগুলো
আমাকে অকারণে কষ্ট দেয়।

তোর অনুপস্থিতিতেই যদি থাকতে হয় সন্ধিক্ষণ,
তবে কেন মনের কথা রেখেছিলি সঙ্গোপন।
তোর প্রতীক্ষার পীড়নেই যদি থাকতে হয় প্রতিপর্যায়,
তবে কেন স্বপ্নের কথা বলেছিলি আমায়।

তোর হাতে হাত রেখে
নানা কথা জানা অজানা,
সেইসব দিনগুলো যে
কখনো ভুলতে পারবো না।

ফেলে আসা সময়ে
ছিলি নির্ভয়ে
মিশে ছিল বালুকা সমুদ্রে,
আজ কেন নির্বাক
স্মৃতিদের ঝাঁক
যন্ত্রণা ভেসে আসে রৌদ্রে।

তোর অনুপস্থিতিতেই যদি থাকতে হয় সন্ধিক্ষণ,
তবে কেন মনের কথা রেখেছিলি সঙ্গোপন।
তোর প্রতীক্ষার পীড়নেই যদি থাকতে হয় প্রতিপর্যায়,
তবে কেন স্বপ্নের কথা বলেছিলি আমায়।

তোর হাতে হাত রেখে
নানা কথা জানা অজানা,
সেইসব দিনগুলো যে
কখনো ভুলতে পারবো না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।