না লেখা বাকি পঙ্ক্তি
- শারমিন রীমা - কবিতায় তুমি ২২-০৫-২০২৪

না লেখা বাকি পঙ্ক্তি
--শারমিন রীমা
.
না লেখা বাকি পঙ্ক্তিগুলো সযতনে তোলা থাক!!
শৌখিনতার চাদরে মোড়া থাক,
তোমার আলগা স্পর্শের অপেক্ষায় থাক,
থাক তোলা থাক,
কখনো কোনো একদিন বাকি পঙ্ক্তির সংযোজনে ইতি টানব,
এখন সযতনে তুলে রাখব।।
.
তাং : ০৪-১২-১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৩-১২-২০১৬ ২০:২৩ মিঃ

প্রাণশক্তিতে ভরপুর লেখাটা

শারমিন রীমা
২৪-১১-২০২৩ ১২:৫১ মিঃ

ধন্যবাদ

Sm_Arif
১২-১২-২০১৬ ১৩:০৬ মিঃ

ভালই হইছে

শারমিন রীমা
২৪-১১-২০২৩ ১২:৫১ মিঃ

ধন্যবাদ

puloqarafat-16
১১-১২-২০১৬ ০৬:১৩ মিঃ

লিখে ফেললেই ভালো নয় কি?

শারমিন রীমা
২৪-১১-২০২৩ ১২:৫১ মিঃ

লিখবো একদিন

intikhab203
০৫-১২-২০১৬ ২১:৪২ মিঃ

khub sundr

শারমিন রীমা
২৪-১১-২০২৩ ১২:৫২ মিঃ

ধন্যবাদ