সোনালী মেয়ে
- বিচিত্র কুমার - মাধুরী ১৪-০৫-২০২৪

সোনার গাঁয়ের সোনালী মেয়ে কোথায় তুমি যাও, সবুজ মাঠ দেখব আমি শিশির ভিজিয়ে পাও। . পাখির মতো দেখতে মেয়ে ছিপছিপে তার গা, রাঙা ঠোঁটের মিষ্টি হাসি পাগল করলো গাঁ। . সেই গাঁয়েরই তরুণ ছেলে বাসা বেঁধেছে প্রাণে, জীবন সাথী করবে তাকে সে মেয়ে কী জানে? . সোনার ধানে মাঠ ভরেছে মেয়ের মনে খুশি, কদিন পরে দুর্গোপূজা মেয়ে পেয়েছে ছুটি। . (সংক্ষিপ্ত) আলতাফনগর, দুপচাঁচিয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।