উর্বশী
- বিচিত্র কুমার ১৪-০৫-২০২৪

আমার কলমের কালিতে এঁকেছি যার ছবি
তুমি হলো আমার সেই কবিতা উর্বশী,
আমার অন্তরে লুকানো এক অদেখা ভালোবাসা
যাকে আমি কল্পনাতে ভাবি প্রতি দিবানিশি।
.
ঘাসের উপরে দেই শিশিরের ছোঁয়া
মেঘের উপরে দেই গোলাপের রং,
গোপনে লিখে যাই মনের অনেক কথা
আমার হৃদয়মাঝে শুধু ঘণ্টা বাজে ঠংঠং।
.
তুমি হয়তো নেই এখন আমার পাশেতে
তবুও রয়েছো সারাক্ষণ পরশের ভিতরে,
সেখানে লেখা রয়েছে আমার শত স্বপ্নের কথা
সেই স্বপ্নীল আকাশে মন হারাতে ইচ্ছে করে।
.
উর্বশী তুমি দেও না গো একবার দেখা?
তবে জীবন পাতায় কাটবে আঁধার আমার,
তাইতো ইচ্ছে করে হারিয়ে যেতে ঐ তেপান্তর
যেখানে রয়েছে তোমার ভালোবাসার স্বপ্নের ঘর।
.
লেখাঃ১০/০৯/১৬
দুপচাঁচিয়া,বগুড়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।