বসন্ত
- None ২৭-০৪-২০২৪

বসন্তের সমীরণে দুলিতেছে গাছ
ফুলের ছোঁয়ায় সুবাসিত চারপাশ
সবুজ পত্ররাজি,ফুল,পাখি ও ঘাস
মুখরিত বসন্তেরই বিকেল বেলা।
আসে পর পর সকাল,বিকেল,সাঁঝ
অতি সুখময় জানালার এই পাশ
আজ মনের মাঝে জাগায় তা উচ্ছাস
পাখি,ফুল আর বাতাসের মাঝে খেলা।

আকস্মিক ঘটলো এ যে কালবৈশাখি
ঘটলো বসন্তেরই সলিল সমাধি
ভিজে একাকার গাছ ও গাছের পাখি
ঘরের ভেতর রাখিছে মোদের বাঁধি।
কবে হেথা বয়ে যাবে মৃদু সমীরণ
আবারও বসন্তের হবে আগমন?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০৬-০২-২০১৫ ২২:১৪ মিঃ

fine