সত্য-জোয়ার
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ২০-০৫-২০২৪

সত্য-জোয়ার
সাইয়িদ রফিকুল হক

সত্য আমার মিথ্যা তোমার!
চলবে কি আর বিশ্বসংসার?
সবার মনে সত্যপ্রেম,
ভাবতে হবে স্বর্গহেম।
এই দুনিয়া সবার বাস,
একজনে কি হবে খাস?
সবার মনে সত্যধারা,
বইবে কবে স্বার্থ ছাড়া?
সব স্বজনের মনে এবার,
যাক না বয়ে সত্য-জোয়ার।

সাইয়িদ রফিকুল হক
মিরপুর, ঢাকা, বাংলাদেশ।
০৮/১২/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।