ভালবাসার কাল্পনিক পদ্য।
- ফাহিম মাহমুদ আদি - শূণ্যতা ১৭-০৫-২০২৪

পছন্দ করো, ঘৃণা করো,
তুচ্ছ ভেবে ছুড়ে ফেলো,
তরুন ভেবে স্নেহ করো,
যন্ত্রণা হলে মুছে ফেলার মন্ত্র পড়,
মাদুলী ঝুলাও সর্বাঙ্গ,
যা ইচ্ছে ইচ্ছা পুরণ করো, তবুও
ভালবাসতে দাও আমাকে আমার মত।

পাত্তা না দিয়ে লাপাত্তা হও,
যেথা খুশি গাঁ ঢাকা দাও,
দৃষ্টির অগোচরে পাড়ি জমাও,
করবো না বারণ, বলবো না দাঁড়াও,
দেখাবো না নিজ বেদনার মুখছবি, তুলবো না
মুখে করুণার কথনও।

ব্যথায় ব্যথিত হলে হব,
হোক ব্যাথা গুলো পাহাড় চড়ো।

হিয়ার মাঝে রেখেছি,
মনের মনিকোঠায় বেঁধেছি,
ছিলে, আছো, থাকবে শেষ নিঃশ্বাস অবদি।

একতরফা ভালবাসা দিয়ে না হয় সাজালাম
ভালবাসার কাল্পনিক পদ্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।