তোমায় ভালোবাসি বলে
- রাসেল রুশো - গোপন প্রেম ২৯-০৩-২০২৪

তোমায় ভালোবাসি বলে দূরে সরে যাই।
প্রতিদিন আমি মরে যাই, তোমার চোখে।
আমার দাফন হয়, শেষকৃত্য হয়,
কফিনে ঠোকা হয় শেষ পেরেক।
আমি বেঁচে উঠি আবার মরবো বলে,
তোমার ঠোটে, কন্ঠে, নিঃশ্বাসের শব্দে;
আমি পৃথিবী ছেড়ে চলে যাই অনেক দূরে।
আমি মরি তোমার হাসিতে, তোমার চাহনিতে, তোমার নিস্তব্দতায়।
আমি মরে যাই প্রতিদিন, রোজ বেলায়।
তোমায় ভালোবাসি বলে দূরে সরে যাই,
আমি বারবার মরে বেঁচে উঠি, আবার মরবো বলে।
তোমায় ভালোবাসি বলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।