তোর নাম
- Nil Roy ২৫-০৪-২০২৪

নিজেকে বোঝালেও সবশেষে, তুই সেই,
হাতে লেখা তোর নাম;
তার মাঝে নিজেকে পেলাম,
মনটাকে কি করে বোঝাবো বল, তুই নেই।

তুুইহীনা চারিদিকে যেন মনখারাপের ঋতু,
তোর আমার মাঝে আজ শুধু অভিমানের সেতু।

হাতে লেখা তোর নাম;
তার মাঝে নিজেকে পেলাম,
মনটাকে কি করে বোঝাবো বল, তুই নেই।
নিজেকে বোঝালেও সবশেষে, তুই সেই।

তোর ফেলে আসা অলিগলিতে আমার চলাফেরা,
আমার ভালবাসার বাগিচায় আজ কেন অচেনা বেড়া।

হাতে লেখা তোর নাম;
তার মাঝে নিজেকে পেলাম,
মনটাকে কি করে বোঝাবো বল, তুই নেই।
নিজেকে বোঝালেও সবশেষে, তুই সেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।