জীবনের মানে
- ফয়জুস সালেহীন ২০-০৫-২০২৪

জীবনে নাকি বড় হতে হবে,
বিখ্যাত হতে হবে,
মহান হতে হবে।
কি লাভ বিখ্যাত কিংবা মহান কিংবা বড় হয়ে?
তুমি কি থাকবে আমার সাথে?
কি লাভ বিখ্যাত কিংবা মহান কিংবা বড় না হয়ে?
তাতেও তুমি আসবেনা ফিরে।
হাঁ, আমাকে বিখ্যাতই হতে হবে
অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।
কারণ, তোমার চোখে দেখা সবচেয়ে ভাল ছেলেটিকে
সবাই যেন ভাল বলতে পারে।

৩০-৬-৯৫ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।