মেঘের পাড়া
- Nil Roy ২৬-০৪-২০২৪

- মেঘের ওই পাড়াতে;
কখনো যাই যদি বেড়াতে,
তুমি কি আমাকে যাবে সেখানে দেখতে ?

- তুমি বললে;
আমি যাবো সেই মেঘের দলে,
থাকবো তোমাকে ভালবেসে তোমার মেঘমহলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।