অমর প্রেম
- ফয়জুস সালেহীন ২০-০৫-২০২৪

তোমাকে পাইনি বলেই আমার ভালবাসার হবে অবসান?
না, না, তোমাকেই আমি ভালবাসব
তুমিতো জানই আমি বুঝিনা কোন লাভ-লোকসান।
আমার হৃদয়ে তোমার প্রতি ভালবাসা হিমালয়ের সমান
বাস্তবের তুমি আমাকে ফেলে গেছ চলে
তাই বলে কি তোমায় আমি যাব ভুলে?
কল্পনার তোমাকে বন্ধী করেছে আমার হৃদয়ের ফ্রেম
কারণ, ব্যর্থ প্রেমের অপর নাম যে অমর প্রেম।
জানি, কখনও কখনও আমার জন্য তোমার হৃদয় দেয় মোচর
আমাদের প্রেম যে অমর।আমাদের প্রেম যে অমর।
মৃত্যু হবে আমার। মৃত্যু হবে তোমার।
বেঁচে রবে আমাদের এই প্রেম।
কারন, ব্যর্থ প্রেমের অপর নাম যে অমর প্রেম।

৩-১-৯৫ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।