স্বর্গ
- ভোরের রবি ২২-০৫-২০২৪

এমন নিস্তব্ধ নিরব শীতের রাতে
প্রশান্তির ঘুমে বিভোর সবাই ,
অথচ ঘুম নেই মোর দুটি চোখের পাতায় ।
হৃদয়ের ক্যানভাসে ভালোবাসার রং তুলি তোমার ছোঁয়া চায় ।
তোমার একটু ছোঁয়ায় আমি আঁকাবো যা আঁকেনি কেউ কভু।
তোমার আলতো স্পর্শেই স্বর্গ বুঝি ,
তোমার মাঝেই স্বর্গ মোরে দিলেন বুঝি প্রভু.... ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।