তুমি নেই তাই
- সাজ্জাদ আলম ১৭-০৫-২০২৪

তুমি নেই তাই
কোন কিছুই নাই
মেনে নিয়েছি এইত
এ জীবন থেমে থাকেনি
বলব না হয়ত
এ জীবনে কখনো সুখ আসেনি।।

বুঝাতো যায় না এ কেমন ব্যাথা
তোমাকে পেয়েও হৃদয়ে
এ কেমন শূন্যতা
এ কেমন শূন্যতা।।

কেন সারাক্ষণ হৃদয়ে
হাহাকার করে যায়
কেন সারাক্ষণ এ বুকে
শূন্যতা রয়ে যায়।

তুমি নেই তাই
কোন কিছুই নাই
মেনে নিয়েছি এইত
এ জীবন থেমে থাকেনি
বলব না হয়ত
এ জীবনে কখনো সুখ আসেনি
তুমি নেই তাই
কোন কিছুই নাই।

আমাকে আবার কষ্ট দাও
আমাকে আবার কাঁদিয়ে যাও
প্রিয়তমা তুমি
কোথাও থেকে আসো না
সেখানেই তুমি থাকো না।

চোখেতে তোমারি ছায়া
তোমারি মত তোমার এ মায়া
তোমারি ছবি আমার চোখে ভাসে
তোমারি মত তোমার স্মৃতি ফিরে ফিরে আসে।

তুমি নেই তাই
কোন কিছুই নাই
মেনে নিয়েছি এইত
এ জীবন থেমেছে থাকেনি
বলব না হয়ত
এ জীবনে কখনো সুখ আসেনি
তুমি নেই তাই
কোন কিছুই নাই।

তাং:- ২৬/১২/২০১৬
সময় : রাত ১১:৩৩ মিনিট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।