বিদায় নিন্দুক
- সাজ্জাদ আলম ১৭-০৫-২০২৪

ঐ আকাশের নীল কে প্রশ্ন কর আমার কষ্ট গুলো কতটা নীলচে আবরণ ধরে আছে।।।

চারপাশের সবুজ কে প্রশ্ন কর আমার চলার পথ কতটা অমসৃণ যার সাথে আমার প্রতিনিয়ত যুদ্ধ করতে হয়।।।

আমার স্বপ্ন, আমার আত্মবিশ্বাস, আমার সাফল্য, আমার চলার পথ মসৃণ করার জন্যে - আমার ভাললাগার, ভালবাসার মানুষ গুলোই যথেষ্ট... নিন্দুকেরা রাস্তা মাপেন জায়গা খালি করেন আর আমার ভালবাসার মানুষ গুলো কে আসতে দেন।।।

এক সাগর নিন্দুকের মাঝে এক বিন্দু ভালবাসার মানুষ ;যথেষ্ট আমার মন কে সতেজ,আত্মবিশ্বাসী করে রাখার জন্যে, আমার স্বপ্ন কে বাস্তবিক রুপ দিতে।।।

তবে তাই হোক হে নিন্দুক দিলাম তোমায় বিদায় খুঁজে নাও তুমি অন্য পথ আর নাইবা পেলে তবে দাও সাগরে ডুব।।।

তাং: ২৬/১২/২০১৬
সকাল : ১১:৩০ মিনিট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।