সত্য এখন অধরা
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ২০-০৫-২০২৪

সত্য এখন অধরা
সাইয়িদ রফিকুল হক

সত্য এখন খুব অধরা,
সবার কাছে মিথ্যা আছে
সত্য এখন আধমরা!
সত্য এখন তোমার কাছে
আয়েশ করে হচ্ছে রোজ বলি,
আর যে মিথ্যা—
সে তো তোমার হৃদয়কলি!
মিথ্যার যুগে সত্যে ভীষণ খরা,
সত্য বলার মানুষ আছে?
সত্য এখন সত্যি অধরা!

সাইয়িদ রফিকুল হক
মিরপুর, ঢাকা, বাংলাদেশ।
০২/০১/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।