বাস্তবতা
- সাজ্জাদ আলম ১৭-০৫-২০২৪

আমি চলে যাব
কোন একদিন
বারে বারে ডাক দিলেও
পাবে না কোন সাড়া।

আমি জেনে শুনে কষ্ট দিনি কাউকে
আমারি অজান্তে
আমারি কারনে
ব্যথা পেয়ে
থাকো যদি কেউ
ক্ষমা কর আমায়
কর ক্ষমা আমায়।

আমার স্মৃতি গুলো
মুছে দিও স্মৃতির
পাতা হতে,
আমি না হয় চলে যাব
আমি না হয় হারিয়ে যাব
আমি না হয় থাকব না,
তবুও থামবে না পথচলা
তবুও থামবে না কোলাহল
তবুও থামবে না ব্যস্ততা।

আমি না হয় কবিতা লিখতাম
আমি না হয় গান গাইতাম
আমি না হয় সুর বাঁধতাম,
তবুও শেষ হবে না কোন কিছুই।

তারিখ : ২৮/১১/২০১৬।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।