শেখ হাসিনা তোমার জন্য
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২১-০৫-২০২৪

২০১৩তে মোরা পেলাম তোমায়,
গাজীপুর বাসীর পাশে,
কতদিন পর তুমি সাহায্যের হাত বাড়িয়ে,
এলে আমাদের কাছে।
তুমি এলে তাই, মোরা পেলাম উন্নত নগর,
উন্নত ভবন, উন্নত ধরণী।
তুমি নাকি সৎ,
মহান উদার,
বলেছে মোদের জননী।
তুমি যদি বলো
দিতে পারি প্রাণ
উৎস্বর্গ করে এক্ষুনি।
তাই তো সকল শ্রদ্ধা ও নিবেদিত প্রেম,
শুধুই তোমারই।
তুমিই তো শেখ হাসিনা,
মোদের মাননীয় প্রধানমন্ত্রী।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।