শোন আমিও জাগ্রত
- শ্রাবণ আহমেদ - বিষাদের দেশে সখ্যতা ২০-০৫-২০২৪

সেই চায়ের দোকান.....
হাতে পান পেয়ালা স শব্দ
কখনো নিজের কবিতার
দাম্ভিক আবৃতি কখনো বা
মহাদেব সাহার সরল পঙতিগুলো
তুমি মুগ্ধ নয়নে তাকিয়ে থাকতে
দৃষ্টিতে তোমার অবাক বিশ্বজয়
যেন এইমাত্র মহাকাশ থেকে
নেমে আসলে জাগ্রত চৌরঙ্গীর পদতলে
তুমি আর আমি বসেছিলুম
বসেছিলুম তখনো -মহাকালের
শেষ যুগলের মত.......
সেই স্মৃতিপটের কথা বলছো.........?
শোন আমিও জাগ্রত.........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।