মানুষ
- শান্ত চৌধুরী ২০-০৫-২০২৪

যখন পৃথিবী থমকে দাঁড়ায়
উঁচুনীচু পাহাড় পর্বত
স্রোতশীল সমুদ্র মহাসমুদ্র
নদী বহমান আসমান জমিন
প্রকৃতি।

অবিনশ্বর ঈশ্বর শুধু চিরস্থায়ী
ঈশ্বর পাঠালেন ধরণীতে
শ্রেষ্ঠ আদম সন্তান মানুষ
মানব নর নারীর মিশ্রন
প্রাণবন্ত।

জাত ধর্ম বর্ণ রাষ্ট্র
সব কিছু মিলিয়েই মানুষ
সর্ব শ্রেষ্ট ও সুন্দর
রূপ লাবন্যে সৃষ্টির সেরাজীব
মানুষ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।