ভালোবাসা খুব যে কাঁদায়
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ২০-০৫-২০২৪

ভালোবাসা খুব যে কাঁদায়
সাইয়িদ রফিকুল হক

আমার কথা খুব সহজে গেছই তুমি ভুলে,
তোমার কথা রেখেছি তাই আমি তুলে।
ভালোবাসার দিনগুলো যে
আসবে না আর সে তো জানি,
আশার কথা তবু শোনায়
এই দুনিয়ায় প্রেমের বাণী!
ভালোবাসা খুব যে কাঁদায়
আবার দেখি একটু হাসায়!
ভালোবাসার মায়াজালে কথা বলি মনটা খুলে,
তবু তুমি দেখো নাকো একটিবারও মুখতুলে!
তোমার কথা মনে পড়ে খুব করে,
মনটা তখন ধরে রাখি কেমন করে?
অবুঝ-মনে জ্বলে শুধু আশার আলো,
বন্ধু আমার চিরদিনই থেকো ভালো।
ভালোবাসার চোরাবালি টানছে আমায় পিছে,
আজকে দেখি জীবনটা যে আমার খুব মিছে!
এসো বন্ধু, এই বসন্তে কথা বলি মনখুলে,
জীবনটা যে ভরে উঠবে তাইলে ফুলে-ফুলে।


সাইয়িদ রফিকুল হক
মিরপুর, ঢাকা, বাংলাদেশ।
১৮/০১/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।