প্রভাত মঞ্জরী
- শাহানারা সুলতানা তানিয়া - প্রভাতী পদ্ম ২০-০৫-২০২৪

___________________

ভোরবেলা ঘুম ভাঙ্গার পর
মনে হলো, আমি মুখ লুকাবো ।
আত্মহত্যাই তার একমাত্র পথ
আমার,
মরে যাবার ইচ্ছে জাগলো ।
দরজা আর সিলিংয়ের দুরত্ব মাপতে গিয়ে
বিশাল ভুল করে ফেলেছিলাম ।
এবার তাই,
বিষপানই উত্তম বলে স্থির হল ।
জানালার শার্সিতে
লুকানো যবনিকার এক বিন্দু শিশির
আমাতে আর, দ্বিধা নেই ।
ভয় নেই, আক্ষেপের ভ্রুণও না
সকালের তবে কি আর কোন ব্যথা নেই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।