তোমার জন্য
- শান্ত চৌধুরী ২০-০৫-২০২৪

প্রতিকি অনশন করবো আজ তোমার জন্য,পাখিদের নিয়ে গণমিছিল করবো তোমার জন্য,বট বৃক্ষের মাস্তুলে বসে থাকা হুতুম পেঁচা হবো তোমার জন্য,বিজলীর দু্যতি হয়ে ভস্ম হবো তোমার জন্য,এক চিলতে রোদের ভিজে বর্ষা হবো তোমার জন্য,নির্ঘুম রাতের তারা হবো তোমার জন্য,হাজার বছরের পথ পাড়ি দিয়ে, আমি আনবরত আদি আদিম হবো তোমার জন্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।