বি‌বেক যন্ত্র
- ‌মোহাম্মদ ইউনুছ ২১-০৫-২০২৪

বি‌বেক যন্ত্র বোধহীন নিবার্ক-
মানবতা যাক রসাত‌লে যাক,
কা‌নে মজলু‌মের অার্তনাদ-
তবুও নাই কোন প্র‌তিবাদ,
খুন গু‌মে খাঁক হৃদয় পু‌ড়ে খাঁক।



(‌লি‌মে‌রিক)
সুগন্ধা কিং, ফেনীর প‌থে।
২৬.০১.২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।