সম্পর্কের শুভারম্ভ
- এম ওয়াসিক আলি ১৮-০৫-২০২৪

কি সম্বোধনে ডাকবো তোমায় ভাবছি, আহ্বান করব কি না? সম্পর্কের মাঝে সুদৃঢ় প্রাচীর ঠোঁট দুটি আজ বিদ্রোহে সামিল। উতলা মন, নিঝুম মনন হৃদয়ে মাঝে ব্যথার জোয়ার ঢেউয়ের মুকাবলায় জিতব কি? অব্যাক্ত কথাগুলোর শুভারম্ভ হবে কি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।