আমি নই
- শ্রাবণ আহমেদ - বিষাদের দেশে সখ্যতা ২০-০৫-২০২৪

ফোনের অ প্রান্তে বল্লে – আমি কে ?
আমি বললাম - আমি নই
বহুরূপী আকাশ
নীল- কালো-সাদা ফেকাসে
আমার ভেতরে যে;
অনেক আমি বর্তমান
কি করে বলি – আসল আমি টা কে ?

আমি বললাম- আমি নই
লোভী হায়েনা
চিড়বিড় করে খেতে চায়
যুবতীর নিটোল বক্ষ জোড়া
আমার গভীরে যে;
অনেক আমি বর্তমান
কি করে বলি- আসল আমি টা কে?

আমি আদম পুরুষ
আমি গ্রীকপুরাণের প্রেতাত্মা
আবার আমিই ট্রয় নগরে
হ্যালেন-প্যারিসের ; ঐতিহাসিক প্রেম
কি করে বলি-
আসল আমি টা কে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।