শরীর পূজারী
- জাহিদুল ইসলাম সবুজ ১৮-০৫-২০২৪

আমি ছিলাম তোমার শরীরের মহান পূজারি
তোমার শরীর জুড়ে মিশাইতাম ফুল ঝুড়িঝুড়ি।
তোমারে শীৎকারে নিশ্বাস বন্ধ হয়ে যেতো
শরীরে শরীর পুলকিত।
পাহাড়ের ধাক্কায় মুখ
হতো উন্মুখ।
ভালোবাসা গড়াতো গাড় জলে
আর ঘামের বলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।