জয়
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২০-০৫-২০২৪

জয়, জয়, জয়
মর্নিং গ্লোরীর জয়,
এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা
শিক্ষা হাতে তুলে লয়।
জয়, জয়, জয়
মর্নিং গ্লোরীর জয়,
বিদ্যার নেই কোনো শেষ,
ছোট বড় নির্বিশেষ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।