ভ্রান্ত
- ভোরের রবি ২১-০৫-২০২৪

তোমাকে ভালোবেসে আমি আজ ফেরারি,
হৃদয়ের জানালা খোলে অধীর আগ্রহে
পথ চেয়ে থাকি অপেক্ষায় তোমারি।
চোখ দুটি তবুও হয় না ক্লান্ত, পরিশ্রান্ত,
অপেক্ষায় আছে এখনো
জেনেও সবই আজ ভ্রান্ত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।