কংক্রিটের মানবমন
- আব্দুল্লাহ আল নোমান ২০-০৫-২০২৪

কংক্রিটের কঠোরতার মতই মৃত্যুপুরীর মানবসকল
স্বার্থ বুঝে, মানবতা বুঝে না!

কংক্রিট তবুও ভূকম্পনে কেঁপে ওঠে

হায়!
নিষ্ঠুর মানবমনে তার পরশও লাগে না!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।