হাতছানি
- None ২৫-০৪-২০২৪

হাতছানি দেয় সাগরের ঢেউ
সিংহের চেয়েও ক্ষুধার্ত গর্জনে
পাহাড়ের চেয়েও উঁচু
স্বচ্ছ আকাশের মতো নীল
-যদিও রংহীন পানি

হাতছানি দেয় আমায়
চলো তোমায় পৌঁছে দিই
দূর অজানায়

নিরন্তর প্রচেষ্টা তোমার
নতুনকে পাবার

সীমা পরিসীমাহীন
নতুন জগতে চলো
যে জগতের নতুনত্বের গ্যারান্টি
একশত ভাগ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।