শুভ্র পাখির হালকা পালক পড়ছে ঝরে
- None ২৭-০৪-২০২৪

শুভ্র পাখির হালকা পালক
পড়ছে ঝরে
পালকের ডগায় শরতের শিশিরে
দেখতে পাই তোমায়।

এক বিন্দু শিশির
দুইটি শিশির বিন্দু
তিন বিন্দু শিশির
অসংখ্য শিশির বিন্দু।

অসংখ্য সত্তা তোমার
পরস্পরবিরোধী।

মানুষ বহুরূপী
নিশ্চিতভাবেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।