অন্তর্ধান
- সুলেখা শামুক - জলের চোখে জল ২০-০৫-২০২৪

ফুলের মতো পবিত্র মন
দাবি করো নিজে,
ফুলের প্রতি রাগ-অনুরাগ
প্রকাশ কর কীযে!
বাগানবাড়ি থাক যখন
ফুলের গন্ধ নাও,
সদর দরজা পেরিয়ে গেলে
অন্য কিছু চাও।
ফুলপ্রিয় রাজা তুমি
ফুলে ছাওয়া পথ,
পথ চলতে মুছলে কতো
ফুলের ভবিষ্যৎ!
ফুলের শুভকামনাতে গেয়ে
যাও গান,
গন্ধে মাতাল দিন ফুরালে
কর অন্তর্ধান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।