একাকী অর্ফিয়াস
- সুলেখা শামুক - জলের চোখে জল ২০-০৫-২০২৪

প্রেমের ক্ষেত্রে ভুবন একাকী আমি
অর্ফিয়াসের মতো আজীবন
বাজিয়েছি ব্যর্থ বাঁশরী।
নরকের পথে পথে একা হেঁটেছি
মৃত ভালোবাসায় প্রাণ জাগাতে।
মর্ত্যলোকের দ্বারপ্রান্তে এসে
ফের হারিয়েছি সব!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।