আসা যাওয়ার পথে
- সুলেখা শামুক - জলের চোখে জল ২০-০৫-২০২৪

আমার আসার পথে
সেদিনও সুপ্রভাতে তুমি ছিলে
চারা গাছ,
দেখেছি তোমায় আড় চোখে
তপ্ত রোদে ক্লান্তি তাড়াতে চেয়েছি
একটু শীতল ছায়া।
তার জন্য কতো অপেক্ষা...
আমার যাবার বেলায়
তুমি ফুলে-ফলে,পত্র-পল্লবে
সুশোভিত মহিরুহ,
আকাশে মেঘের ঘনঘটা
দশ দিগন্তের অন্ধকার নিয়ে
নেমেছে তুমুল বৃষ্টি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।