নারীর ভুবন
- সুলেখা শামুক - জলের চোখে জল ২০-০৫-২০২৪

সতীত্বের সম্মানে
সতীদাহে নারী।

সন্তানের জন্মে
মাতৃমরণে নারী।

সংসারের প্রয়োজনে
যন্ত্রমানবী নারী।

কবুল উচ্চারণে
অর্ধাঙ্গিনী নারী।

তালাক উচ্চারণে
কলঙ্কিনী নারী।

যৌতুকের শিকারে
এসিড দগ্ধ নারী।

দেহ বেচাকেনায়
সহজ পণ্য নারী।

পুরুষের মৃত্যুতে
বিধবা নারী।

অকাল বৈধব্যে
সাদা কাপড়ে নারী।

মৃত পুরুষকে
ভেলায় তুলে
বেহুলা হয় নারী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।