ঈদ
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২০-০৫-২০২৪

ত্রিশ দিন রোজার পরে ,
ঈদের খুশি এলো ,
নতুন জামা কাপড় পরে
মিষ্টি মুখ করে
ঈদগাহেতে সবাই
ঈদের নামাজ পড়তে গেলো।
নামাজ পড়ে খুতবা শুনে
সবাই বাড়ি ফিরে এলো।
বাড়ি ফিরে সবাই পরে কোরমা পোলাও খেলো।
ঈদের দিনে ছোটমণিরা সব আনন্দে মেতে উঠলো,
খুশির জোয়ারে ছোট- বড় সব খোলাখুলি ভাবে ছুটলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।