অপেক্ষা
- ভোরের রবি ২২-০৫-২০২৪

রাতের জন্য দিন যেমন অপেক্ষায় থাকে,
তেমনি দিনের জন্যও রাত অপেক্ষার প্রহর গুনে।
আর আমি!
আমিতো তোমার জন্য
জন্মলগ্ন থেকেই অপেক্ষায় আছি।
হয়তো মৃত্যু অবধিই অপেক্ষায় থাকবো!
হ্যা, আমি অপেক্ষায় থাকবো।
এই উপেক্ষিত জীবনে
অপেক্ষাটায় অনেক বড় পাওয়া,
যা তোমারই দেওয়া! 

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।