নির্জনে সঙ্গোপনে
- ভোরের রবি ২১-০৫-২০২৪

নির্জনে সঙ্গোপনে কোন প্রণয় অভিসারে,
আমারে নিয়ো তুমি তোমার করিয়া,
তোমারে দিয়ো প্রিয় মোরে।
তোমারে নিয়া আমি লিখিবো কাব্য,
কন্ঠে তুলিবো গান।
হৃদয়ের বীণায় তুমি ছাড়া উঠে না,
নতুন সুরের তান।
তুমিই যে তোমার আমারে দেওয়া মহাদান!
তোমারে নিয়ে রচিয়াছি আমি,
জীবন মরনের গাঁথা।
করো না প্রিয় ছিন্ন মোরে,
দাও আজি কথা।
কাছে থেকে যত পারো
দাও মোরে ব্যাথা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।