এই, চলো না ভিজি বৃষ্টিতে
- ভোরের রবি ২১-০৫-২০২৪

এই, চলো না ভিজি বৃষ্টিতে।
দুজন রবো চেয়ে দুজনাতে, একদৃষ্টিতে।
এই, চলো না ভিজি বৃষ্টিতে।
দুজনে হবো আজ ভিজে একাকার।
তুমি আজ থেকো না তোমার,
আমিও হব আজ তোমার।
দুজনে মিলে মাখবো আজিকে,
মেঘের হলুদ গায়।
নাহিব তুমি আর আমি,
প্রেম নদীটির ধারায়।
চলো না ভিজি আজ বৃষ্টিতে,
রাত হোক ভোর
তোমার আমার অপলক দৃষ্টিতে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।