তোমায় স্পর্শের আশে
- ভোরের রবি ২১-০৫-২০২৪

কী আশ্চর্য!
আজকের দিনটি কত্ত সুন্দর!
কেনই বা হবে না, আজকের আকাশ
যে তুমি,
আর মেঘগুলো যে আমি।
গাঢ় নীলাভ পাঞ্জাবি পরে,
পৃথিবীটাকে ছেয়ে আছো
প্রেমের মোহ ছড়িয়ে দিয়ে।
আর আমি সফেদ শাড়ি পরে,
সেই কবে থেকে শূন্যে ভাসছি
তোমায় একবার স্পর্শ করবো বলে।
আদৌ কী সম্ভব! হয়তো নয়।
তাতে কী যায় বা আসে,
যতদিন না বিলীন হবে এই বিশ্ব,
মেঘ হয়েই ভাসবো আমি
তোমায় স্পর্শের আশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।