তোমায় ছাড়া একলা পৃথিবী
- ভোরের রবি ২২-০৫-২০২৪

আমায় ছাড়া একলা পৃথিবী
তোমার কেমন হবে বলো।
মেঘের আড়ালে যদি যাই হারিয়ে,
আমায় মনে পরবে কী না বলো।
ফিরবো বলে যদি না ফিরি,
আমায় খুঁজবে কী না বলো।
আমার খুঁজে মেঘের ভেলায়
ভাসবে কী না বলো।
হঠাৎ এসে বলবে কি আমায় __
'চলো ' ঘরে ফিরে চলো।
তোমায় ছাড়া একলা পৃথিবী,
আমার অসহ্য লাগে বরো....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।